LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত।



বি এ রায়হান, গাজীপুর:
জঙ্গীবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের কর্মসুচীর অংশ হিসেবে গাজীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল এর নের্তৃতে গাজীপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

এসময় যুবলীগ নেতা কামরুল আহসান সরকার রাসেল বলেন, মামুনুল হক আপনি একটু পিছনের দিকে তাকিয়ে দেখেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কর্তৃক ইসলামের জন্য অবদান কতটুকু, সেটা আপনি সহ আলেম সমাজগণ ভালোই জানেন তাই আপনি বেশি নাড়া দেওয়ার চেষ্টা কইরেন না তাহলে পরিনাম হবে খুবই ভয়াবহ। সাহস থাকলে মাঠে নেমে দেখেন আমরা যুবলীগ আপনাদের সাথে খেলতে রাজি আছি এবং আপনাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে আমরা যুবলীগই যথেষ্ট।


এসময় তিনি হুঁসিয়ারী জানিয়ে বলেন, বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করার আগে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন যুবলীগের সঙ্গে লড়াই করে দেখেন। এসময় তিনি মামুনুল হককে উদ্দেশ্য করে বলেন, আপনি আপনার বক্তব্য প্রত্যাহার না করা পর্যন্ত গাজীপুর থেকে আপনাকে অবাঞ্চিত ঘোষনা করা হল।

গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক এস.এম. আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির সদস্য ইকবাল মাস্টার, কোনাবাড়ি থানা যুবলীগের সভাপতি প্রার্থী তোফাজ্জল হোসেন, পূবাইল থানা যুবলীগের সভাপতি প্রার্থী শেখ আব্দুল হালিম, বাসন থানা যুবলীগের সভাপতি প্রার্থী আব্দুল হালিম মন্ডল, সদর থানা যুবলীগের সভাপতি প্রার্থী মেহেদী হাসান নাহিদ, আলহাজ্ব আমজাদ হোসেন পলাশ, গাছা থানা যুবলীগের সভাপতি প্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, যুবলীগ নেতা বুলবুল আহমেদ কাফি, মোবারক হোসেন, জহিরুল হক মামুন, মনির হোসেন সাগর প্রমূখ। 

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জয়দেবপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উক্ত অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।


1